(24/7)

পাঠক সেবা | A Trusted Online Book Shop

স্টোরি অব বিগিনিং

By শাইখ ওমর সুলেইমান

প্রকাশক : গার্ডিয়ান পাবলিকেশন্স

Price : 245
Availability :  In Stock
Buy Now

Share This Book

Image Cash On Delivery

Image 7 days happy return

Image Delivery Charge in Dhaka ৳ 50

Image Delivery Charge Outside Dhaka ৳ 100

Image Purchase & Earn

Product Details

Product Summary:

জনপ্রিয় দা’ঈ ইলাল্লাহ ওমর সুলেইমান ‘The Beginning & The Ending’ শিরোনামে ৭০ পর্বের একটি সিরিজ বক্তব্য প্রদান করেন। ইবনে কাসিরের বিখ্যাত ‘আল বিদায়া ওয়ান নিহায়া’ গ্রন্থের ওপর ভিত্তি করে এই সিরিজ বক্তব্য তিনি এক বছর ধরে ধারাবাহিকভাবে উপস্থাপন করেছেন।

হাশরের দিন, হাশরের দিন সম্পর্কিত বিজ্ঞান, জান্নাত, জাহান্নামের বিষয়গুলো খুবই চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে। কীভাবে মানুষ, বিশাল পৃথিবী, ভূমণ্ডল, নভোমণ্ডল, ফেরেশতা, জিন, প্রাণিকুল সৃষ্টি হলো, সে প্রসঙ্গে অত্যন্ত প্রাণবন্ত আলোচনা করা হয়েছে। রাসূল ﷺ-এর জীবনের নানা অধ্যায় তুলে ধরা হয়েছে অনুপম ভঙ্গিতে। রাসূল ﷺ-এর ওফাতপরবর্তী শতাব্দীগুলোতে ঘটে যাওয়া বেশকিছু গুরুত্বপূর্ণ ঘটনা; বিশেষত সেই শতাব্দীতে উল্লেখযোগ্য ঘটনাসমূহের সাথে ইসলামের ইতিহাস কীভাবে আবর্তিত হলো, তাও আলোচিত হয়েছে। তার সাথে যোগসূত্র স্থাপন করে খুবই সাবলীল ভাষায় বর্তমান সময়টাকেও পর্যবেক্ষণ করা হয়েছে।

Product Specification:

Book Name স্টোরি অব বিগিনিং
Author Name শাইখ ওমর সুলেইমান
Publisher Name গার্ডিয়ান পাবলিকেশন্স
Edition 2020
অনুবাদআলী আহমাদ মাবরুর
Page240
Country বাংলাদেশ
Language বাংলা
অনুবাদআলী আহমাদ মাবরুর

শাইখ ওমর সুলেইমান

শাইখ ওমর সুলেইমান

একজন তরুণ ইসলামিক স্কলার। জন্ম মার্কিন যুক্তরাষ্ট্রে। নাগরিক অধিকার নিয়ে কাজ করে স্থানীয় ও আন্তর্জাতিকভাবে বেশ ভালো পরিচিতি পেয়েছেন। ধর্মীয় বিভিন্ন ইস্যুতে আলোচনা এবং জ্ঞানগর্ভ উপস্থাপনা বিশ্বজুড়ে তাকে প্রবল জনপ্রিয় করে তুলেছে। তিনি ‘aqeen Institute for Islamic Research’-এর প্রতিষ্ঠাতা সভাপতি। কর্মজীবনে তিনি সাউদার্ন মেথোডিস্ট বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজের একজন অধ্যাপক। অনলাইনে তুমুল জনপ্রিয় এই দা’ঈ তরুণ প্রজন্মের ভাষায় কথা বলেন, তরুণদের প্রয়োজনীয় কথা বলেন। তার উপস্থাপনায় এক নান্দনিকতার ছোঁয়া আছে।

লিখেছেন বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বই।

Home
Categories
Cart
Account